ভালো থেকো - Love romantic short poem for true lovers

 


আজ আমার সাথে বেষ কয়েক বছর পর দেখা

হয়তো আজ তুমি অন্য কারোর প্রেম 

অন্য কারোর ভালোবাসা

হাতে হাত টি বুঝি সেই নতুন প্রেমের 

নতুন ভালোবাসার

সেও বুঝি তোমার কথার কোথায় রেগে যাওয়া সহ্য করে নয়

 নাকি রাগ টা শুধু আমার জন্যে সীমাবদ্ধ ছিলো

তোমার গাওয়া গান সেও কি শুনতে চায় ?

অভিমান হলে তোমার সেও কি বুকে জড়িয়ে রাখে

তোমার জন্য সেও বুঝি রাত জাগে

চুল গুলো আজ তোমার খুব গুচনো

কেও বুঝি আর  চুল গুলো এলোমেলো করে না

সে কি তোমায় আমার থেকেও বেশি আগলে রাখে 

প্রেমের রঙে রাঙিয়ে রাখে

সেও বুঝি রাগ করে তুই তুকারি করে

আমার মত সেও বুঝি তোমার সব কথা মুগ্ধ হয়ে সুনে

সে বুঝি তোমায় আমার থেকেও বেশি ভালোবাসে 

কি জানি 

হয়তো নতুন রূপে তুমি সত্যি বিভোর

হয়তো সত্যি সে তোমায় আমার থেকেও ভালো রাখে 

তাই তো তোমার সবটা জুড়ে আজ শুধুই সেই নতুন প্রেম

 ভালো থেকো

ভালোবাসায় থেকো

নতুন ঘরেই নাহয় তুমি সুখী থেকো

শুধু আমার কল্পনায় তুমি আমার সেই তুমি টাই রয়ে যেও 

ভালো থেকো ।

  ~ By Priyashi Sarkar




Related Posts

Subscribe Our Newsletter

0 Comments to "ভালো থেকো - Love romantic short poem for true lovers"

একটি মন্তব্য পোস্ট করুন

Did you like it?